আপনাকে আরও তরুণ দেখানোর জন্য 23 টি খাবার - শনিবার কৌশল in Bangla

আপনাকে আরও তরুণ দেখানোর জন্য 23 টি খাবার - শনিবার কৌশল

আপনাকে আরও তরুণ দেখানোর জন্য 23 টি খাবার - শনিবার কৌশল
23 টি খাবার - শনিবার কৌশল
 আপনার মুখে বোটক্স ইনজেক্ট করার আগে ঠিক আছে বা আপনার ত্বক কেটে টানতে কোনও সার্জনকে অর্থ প্রদান করুন ফিরে, আমি আপনাকে 23 টি বার্ধক্য বিরোধী খাবারগুলি দেখাতে চাই যা কোলাজেনকে বাড়িয়ে তুলতে পারে। আমরা সকলেই স্বাস্থ্যকর প্রাণবন্ত, বিকিরণকারী, জ্বলজ্বল ত্বক চাই তবে একেবারে গুরুত্বপূর্ণ বিষয় cruc এই বয়সে চকচকে ত্বককে অস্বীকার করা।

এবং সুসংবাদটি হ'ল, আমাদের বয়সের সাথে সাথে কি আপনার কিছু নিয়ন্ত্রণ রয়েছে? আমরা আমার বন্ধু কোলাজেনের কথা বলছি তবে প্রথমে আসুন কেন আমাদের প্রয়োজন তাড়াতাড়ি ডুব দিন কোলাজেন প্রথম স্থান। আমাদের বয়স অনুসারে, ত্বকে অনেক স্তর রয়েছে এবং যদি আপনি স্তরগুলির সাথে পরিচিত না হন তবে আমাকে আপনাকে দেখাতে দিন তিনটি স্তর ঠিক কি। বাইরের অংশ, এপিডার্মিসে ত্বকের কোষ, রঙ্গক এবং প্রোটিন রয়েছে। মাঝের অংশ, ডার্মিসে রক্তনালী, স্নায়ু, চুলের ফলিক্স এবং তেল গ্রন্থি রয়েছে।


ডার্মিস এপিডার্মিস সরবরাহ করে। ডার্মিসের নীচে অভ্যন্তরীণ স্তর, সাবকুটেনিয়াস স্তরটিতে ঘাম গ্রন্থি রয়েছে, কিছু চুল রয়েছে follicles, রক্তনালী এবং চর্বি। ত্বকের পরিবর্তনগুলি প্রায়শই সূর্যের দ্বারা নির্ধারিত হয়, আমরা যে খাবারটি খাই, জেনেটিক মেকআপ রয়েছে আমাদের ত্বক নির্ধারণ করে এমন সমস্ত ধরণের জিনিস আসলে পরিবর্তিত হবে।

কোলাজেন একটি প্রোটিন যা আমাদের নিজেরাই ব্যবহার করে যা ত্বককে নমনীয়, প্রসারিত রাখতে সহায়তা করে এবং এটি একসাথে রাখুন। আপনি কি জানতেন শরীরে 25 রকমের কোলাজেন রয়েছে? এবং আসলে এর মধ্যে বারোটি ত্বকের জন্য ব্যবহৃত হয় for আমাদের বয়স হিসাবে, দুর্ভাগ্যক্রমে কোলাজেন কার্যকরভাবে কার্যকরভাবে ব্যবহার করা হয়নি এবং আপনি আসলে ক্ষতি করতে পারেন আপনার ত্বকে চুলকানি, দাগ, সানস্পটস, প্রকৃতির বিভিন্ন জিনিস সৃষ্টি করে। সুসংবাদটি হ'ল আপনার কোলাজেন তরুণ, যুবসমাজ রাখার অনেকগুলি প্রাকৃতিক উপায় রয়েছে, জ্বলজ্বল করা যাতে আপনার ত্বক সেই যুবসমাজকে ধরে রাখে যা প্রত্যেকে চায় wants এন্টি এজিং বিজনেস কোটি কোটি এবং বিলিয়ন ডলার ব্যয় করে।

লোককে তরুণ ও ভাল দেখায় রাখার জন্য এই গ্রহের বৃহত্তম শিল্পগুলির মধ্যে একটি খবরটি হ'ল, আমাদের ফ্রিজে ঠিক তখনই কোলাজেন বাড়ানোর খাবার রয়েছে এবং এর কিছু আমাদের ক্যাবিনেটগুলি এই মুহুর্তে এই মুহুর্তে কোলাজেন বৃদ্ধিকারী খাবারগুলি কী তা আমি আপনাকে দেখাব। ঠিক আছে তো আমাদের কাছে 23 টি কোলাজেন তৈরির খাবার রয়েছে। তালিকার প্রথমটি হ'ল কোলাজেন দ্বারা প্লেইন অংশ আকারে এক নম্বর, কোলাজেন। আমাদের দুই নম্বর বাদামী ফ্লেক্স বীজ রয়েছে। লাল মসুর ডাল, দুর্দান্ত উপাদান। হুম্মাস, কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত।

Chickpeas। আমরা একটু মধু পেয়েছি। এটি ঠিক আমার প্রিয় মধু। হাড়ের ঝোলের সামান্য এখানে। কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত, সেখানে জেলটিন এবং ফ্যাট রয়েছে। আমরা কিছু লাল আখরোট পেয়েছি। তাদের লাল হতে হবে না, তারা কোনও ধরণের আখরোট হতে পারে তবে কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত, বিরোধী পক্বতা. আমাদের ব্লুবেরি রয়েছে, কোলাজেনের জন্য অবিশ্বাস্য আসলে এটি দেখতে ত্বকের কোষগুলির গভীর ভিতরে দেখতে পছন্দ করে। আপনি জানেন যে আপনি এই জিনিসটি খোলা কামড়ান, হুম, সেখানে থাকা সমস্ত ফ্যাটটি দেখতে একটি কোষের মতো দেখাচ্ছে। ভাল জিনিস. আমরা রাস্পবেরি আছে। কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত ভিটামিন সি দিয়ে প্রচুর পরিমাণে মাইক্রোনিউট্রিয়েন্টস। এখানে আমরা কমলা পেয়েছি।

ভিটামিন সি, কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত। আমরা চুন পেয়েছি, লেবু পেয়েছি। আমাদের আছে, এই জিনিসটি কি বলা হয়? কিউই ঠিক আছে? ত্বকের জন্য আশ্চর্যজনক। আমি ভাবছি যদি কোনও কিউইয়ের স্বাক্ষরটি আসলে দাড়িগুলির পক্ষে খুব ভাল তবে এটির জন্য কারণও cause এটি দাড়ির মতো চেহারা আপনি কি মনে করেন? আমাদের বাঁধাকপি রয়েছে, কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত। লাল মরিচ, গাজর। আমাদের স্প্রাউট আছে আপনি জানেন যে এটি একটি ব্রোকোলি স্প্রাউট, একক ব্রকলি স্প্রাউটে আরও পুষ্টি রয়েছে ব্রোকলির পুরো মাথার চেয়ে বেশি। আমরা রসুন পেয়েছি।

আমরা ব্রোকলি পেয়েছি। আমাদের কিছুটা পালংশাক রয়েছে, কোলাজেন উত্পাদনের জন্য দুর্দান্ত। অ্যাসপারাগাস, ঠিক এর মতো। আমরা লাল কালে আছে। আমরা ঠিক এর মতো ডিম পেয়েছি। কীভাবে জানবেন একটি ডিম ভাল না খারাপ? আমি বিচ্যুত করতে ঘৃণা করি কিন্তু আমি আপনাকে এখানে কৌশল দেখিয়েছি।

আপনি এটি গ্রহণ করুন, এই আমার রান্নাঘর হ্যাক ঠিক? শনিবার কৌশলটির মাঝামাঝি আমি আপনাকে দেখাতে চলেছি এবং আপনি এই রান্নাঘরটি কখন দেখবেন হ্যাক আমি চাই আপনি আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন কারণ আমাদের কাছে আরও অনেক কিচেন হ্যাক রয়েছে তোমার জন্য. এটা দেখ! যদি এটি ভাসমান হয় তবে এটি খারাপ কারণ প্রকৃত ডিম সাদা এবং এর মধ্যে বায়ুর সামান্য প্যাকেট তৈরি হয় কুসুম তাই ভাসা যাচ্ছে। যদি এটি ভাল হয় তবে এটি ডুবে যায়। প্রস্তুত? এবং এটি ডুবে গেছে, এখন এটি একটি ভাল ডিম এবং একটি দুর্দান্ত রান্নাঘর হ্যাক। যাতে কোলাজেন উত্পাদন জন্য ডিম।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন। ঠিক সেইরকম আরও রান্নাঘরের হ্যাকগুলির জন্য সেই চতুর ছোট্ট বাক্সটি পাশে ক্লিক করুন। আমরা এখানে স্টিক পেয়েছি, অবশ্যই ঘাস খাওয়ানো। কোলাজেন জন্য দুর্দান্ত। সালমন, খুব ভাল। ওমেগা 3 এর, এনজাইমগুলি দিয়ে বোঝা এবং অ্যামিনোগুলি যা আপনার কোলাজেন গঠনের প্রয়োজন।

আমাদের মুরগি রয়েছে, কোলাজেনের জন্য দুর্দান্ত। আর গ্রিন টি। এটি চই গ্রিন টি is আমি এটি আমার প্রিয় কাপে পেয়েছি। মিঃ আউলকে হ্যালো বলুন। সুতরাং মনে রাখবেন যে 12 টি এমিনো অ্যাসিডগুলি অ্যামিনো উত্পাদনকারী 23 কোলাজেনের মূল উপাদান এবং সেগুলি ঠিক এখনই এখানে। প্রচুর পরিমাণে এই জিনিসটি খান এবং আপনার ত্বক আরও প্রাণবন্ত দেখায়, এটি আলোকিত হবে, আপনি একেবারে আশ্চর্যজনক বোধ করুন এবং আপনি বয়স্কভাবে নিখুঁত হন এবং আপনি চিরকাল যুবক থাকবেন।

ঠিক আছে তাই এখানে আমাদের কোলাজেন উত্সাহ জুস রেসিপি। এক নম্বর, আমরা একটি মুষ্টিমেয় বাঁধাকপি পেয়েছি। মুষ্টিমেয় শাক। মুষ্টিমেয় কালে। এটি দুর্দান্ততার ত্রিফেক্টা। আমরা দুটি গাজর পেয়েছি। একটি খোসা কমলা। একটি সুপার শক্তিশালী শক্ত লেবু। আমি ফরাসি উচ্চারণ, লেবু দিয়ে লেবু বলতে চাই। আমাদের কাছে দুটি বড় চামচ গ্রেট লেকস কোলাজেন রয়েছে। বাম! এখানে রসের রেসিপি দেওয়া আছে। এটি পান করুন, এটি পছন্দ করুন এবং ভবিষ্যতের মতো সময়ের হাতকে রিওয়াইন্ড করুন।


কেবল আমার এবং আপনার জন্য সুস্বাদু সবুজ রস। এখানে আমরা যাই! হুম। এটা খুব বৈধ। হুম। কি দারুন! ঠিক আছে তাই আমাদের বন্ধু কোলাজেন রস রেসিপি এখানে। এই ভিডিওটি পছন্দ করুন, আপনি যদি ইউটিউবে আমাদের তৈরি করতে দেখেন তবে এটিতে সাবস্ক্রাইব করুন এরকম আরও ভিডিওগুলি যাইহোক যাইহোক আপনি যাওয়ার আগে আমার রসালো রস পান করতে দিন তবে সাবস্ক্রাইব করুন এর জন্য কারণ এই চ্যানেলে সাবস্ক্রাইব করা সত্যিই দুর্দান্ত।

ঠিক আছে ঠিক সেই সময় কে জুসির জিতল? আপনি যদি ব্লগার পোস্টটির নীচে নীচে জুসার স্ক্রোলটি জিততে চান তবে পরের সপ্তাহে মনে রাখবেন। কৌশলগুলি কিছু প্রয়োগ করে আপনার জীবন কীভাবে পরিবর্তিত হবে সে সম্পর্কে নীচে একটি মন্তব্য করুন এবং টিপস যা আমরা ফিটলাইফ টিভিতে আলোচনা করেছি। এই সপ্তাহের জুসার বিজয়ী হলেন আলিসিয়া উডি। তিনি মসৃণতার মাধ্যমে তার ডায়েটে আরও বেশি ভিটামিন এবং খনিজ গ্রহণের দিকে মনোনিবেশ করছেন এবং এটি এখন তার রুটিনের একটি অংশ।

দারুণ! অ্যালিসিয়া আমরা আপনাকে একটি কুভিংয়ের জুসার প্রেরণ করছি। এই ভিটামিন এবং খনিজগুলির টার্বোচার্জ করতে এটি ব্যবহার করুন এবং আপনি কত দুর্দান্ত তা পোস্ট করুন অনুভব করা. অভিনন্দন অ্যালিসিয়া! ঠিক আছে এখন আপনি 23 টি জিনিস জানেন এবং আপনি নিজের ত্বকে কোলাজেন বুঝতে পারেন কাজ করে, আমি এই ভিডিওটি দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাতে চাইছিলাম।

এছাড়াও মনে রাখবেন বড় অংশে বয়স বাড়ানো আপনার মনের মধ্যে এটি অনেক কিছু। এবং আমরা যতটা ধূসর চুলগুলি সম্পর্কে জোর দিয়েছি, সেই সূক্ষ্ম রেখাগুলি এবং বলিরেখা আমাদের মুখ, আমরা দ্রুত বয়স শুরু। কর্টিসল, সেই স্ট্রেস হরমোন আসলে আপনাকে আরও দ্রুত বয়স বাড়িয়ে তোলে।

সুতরাং আমি আপনাকে উত্সাহিত করতে চাই একটি জিনিস প্রতি একক আয়নায় সন্ধান করা অবিরত দিন এবং নিজেকে বলুন যে আপনি কতটা সুন্দর এবং আপনি কখন এবং কখন আপনাকে ভালোবাসেন আপনি যে স্ট্রেস স্তর নীচে যেতে শুরু করবে। আপনি আরও ভাল লাগা শুরু করবেন, আপনি আরও ভাল দেখতে শুরু করবেন। এখন থেকে ছয় মাস পরে, লোকেরা আপনার কাছে আসবে এবং তারা কী জিজ্ঞাসা করবে তুমি কি করছ? কারণ আপনি নিরবধি, বয়সহীন দেখায়। সেই জন্মদিনগুলি পালন করা বন্ধ করুন এবং সেই অনাহীন দিনটি উদযাপন শুরু করুন কারণ আমরা কেবলমাত্র এক মুহুর্তের জন্য এবং আমি চাই আপনি বুঝতে পার যে এই সময়টি কত মূল্যবান।

এবং আপনি যখন বর্তমান মুহুর্তে রয়েছেন তখন আপনার বয়স কত হবে তা ভেবে দেখার কোনও সময় আপনার নেই আপনি খুঁজছেন বা আপনার মুখে কোনও রেখা এবং বলি রয়েছে। সুতরাং আপনাকে ফেরত দিতে শুরু করুন। আপনি সত্যই কত সুন্দর তা দেখতে শুরু করুন এবং অন্যকে একই আলোতে দেখতে স্থির। আমরা যত বেশি অন্যকে বিচার করি, ততই আমরা নিজেদের বিচার করি। সুতরাং সেই বিকিরণের মধ্যে দেখুন, সেই আলোকসজ্জা, সেই সৌন্দর্যটি আপনার মধ্যে থেকেই আসে।

আপনি যেভাবেই আয়নাতে দেখেন এটি এমন প্রতিচ্ছবি নয়, আশা করি আপনি এই ভিডিওটি উপভোগ করবেন। এটি একটি বৃহত থাম্বস আপ করুন, ঠিক যেখানে যেখানে আছে সেখানে আরও ভিডিওর জন্য আমাদের চ্যানেলে সাবস্ক্রাইব করুন আপনি ব্যবহারিক টিপস, সরঞ্জাম এবং সংস্থানগুলি পান যা আপনি আপনার স্বাস্থ্যের জন্যও ব্যবহার করতে পারেন আপনি যখন সাবস্ক্রাইব করবেন তখন আমি এমন একজনকে বেছে নেব যা পরের সপ্তাহে ইউটিউবে এবং সাবস্ক্রাইব করে আমি তাদের রসিক পুরষ্কার দেব।

তাই বরাবরের মতো আমি ড্র ক্যানোল, মনে রাখবেন আমরা একসাথে রয়েছি এবং পরের সপ্তাহে আমি আপনাকে দেখতে পাচ্ছি। এটি ওয়ালভারাইন নখরগুলির জন্য উপযুক্ত।
______________,_________________

ড্রু ক্যানোল, #ফিটলিফেটভ, যে খাবারগুলি আপনাকে আরও কম দেখায়, এমন খাবারগুলি যা আপনাকে তরুণ রাখে, বৃদ্ধ বয়স বিরোধী খাবারগুলি, কীভাবে প্রাকৃতিকভাবে কম বয়সী হয়, আপনার কোলাজেন সংরক্ষণের অ-আক্রমণাত্মক উপায়, কীভাবে আপনার ত্বককে যুবক দেখায়, যে খাবারগুলি লড়াই করে  পক্বতা
Next Post Previous Post